OrdinaryITPostAd

২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত

আপনি কি ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত এটি অনুসন্ধান করছেন? তবে আপনি সঠিক পোস্টেই প্রবেশ করেছেন। এই পোস্টটিতে আমরা ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত সে বিষয়ে আলোচনা করেছি। তাই ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত সেটি জানতে পুরো পোস্টটি পড়ুন।
অনেকেই সাধারণ ব্যবহারের জন্য অথবা সেকেন্ডারি ইউজের জন্য স্মার্টফোনের পাশাপাশি একটি বাটন ফোন ইউজ করতে চায়। বাটন ফোন গুলোর মধ্যে নোকিয়ার বাটন মোবাইলগুলো অনেক ভালো। এতে অনেক ফিচার রয়েছে এবং ফাংশনগুলো সহজ। তাই আজ এই পোস্টে  ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত সে বিষয়ে আপনাদের চমৎকার আইডিয়া দেব। 

পোস্ট সূচিপত্র - ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত জেনে নিন

নোকিয়া বাটন মোবাইলের চাহিদা কেমন

বাংলাদেশে মোবাইল আমদানির শুরু থেকেই নোকিয়া বাটন মোবাইলের চাহিদা রয়েছে বেশ। নোকিয়া বাটন ফোনের দারুন সব ফিচার থাকা এবং অনেকদিন টেকসই হওয়ার কারণে অনেকেরই প্রথম পছন্দ থাকে নোকিয়া বাটন ফোনগুলো। নোকিয়া হলো ফিনল্যান্ডের একটি জগত বিখ্যাত মোবাইল ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান। সারা পৃথিবীর অন্তত ১২০ টি দেশের সাথে তাদের ব্যবসায়িক যোগাযোগ রয়েছে। আপনারা এই পোস্ট থেকে ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম জানতে পারবেন।

২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত তার তালিকা

২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইল এর দাম কত সেটি জানার উদ্দেশ্য নিয়ে এই পোস্টে প্রবেশ করেছেন। নিচে আপনাদের সামনে ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত সেটির তালিকা উল্লেখ করা হলো। 
  • Nokia 106: বাংলাদেশে অন্যতম জনপ্রিয় Nokia 106 মডেলের বাটন ফোনটি বেসিক কিছু ফিচার সমৃদ্ধ ফোন। ফলে যারা স্মার্টফোন ব্যবহার করতে পারেন না অথবা বয়স্ক মানুষ যারা স্মার্টফোন ব্যবহারের নিয়ম জানেনা তাদের জন্য এই ফোনটি বেশ উপযোগী। ফোনটিতে ১.৮ ইঞ্চি ডিসপ্লের পাশাপাশি প্রয়োজনীয় সকল বাটন রয়েছে। ফোনটির ৪ এমবির স্টোরেজে আপনি আপনার মেসেজ ও কন্টাক্টগুলো সংরক্ষিত করে রাখতে পারবেন। এছাড়াও মাইক্রো ইউএসবি পোর্ট থাকায় ফোনটি খুব সহজেই চার্জ করা যায়। ৮০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি থাকায় ফোনটিতে দীর্ঘ সময় চার্জ থাকে। ফোনটির বর্তমান বাজার মূল্য বাংলাদেশে ২১৯৯/- টাকা। 
  • Nokia 130: অল্প দামী বাটন ফোন, কিন্তু ক্যামেরা সুবিধা চাচ্ছেন তবে নোকিয়া ১৩০ হলো আদর্শ বাটন ফোন। সুন্দর ডিজাইন ও টেকসই হওয়ার কারণে ফোনটি আমাদের দেশে বেশ ভালো মার্কেট পেয়েছে। ফোনটির অন্যান্য ফিচারগুলোর মধ্যে ১.৮ ইঞ্চি ডিসপ্লে, ৪ এমবি র‌্যাম, ৮ এমবি স্টোরেজ রয়েছে। আপনি স্টোরেজ বাড়াতে চাইলে সেখানে সর্বোচ্চ ৩২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড প্রবেশ করাতে পারবেন। এছাড়াও গান শোনার জন্য mp3, ব্লুটুথ সব অপশনই রয়েছে। ফোনের পিছের VGA ক্যামেরা অন্যান্য ফোন থেকে ফোনটিকে আলাদা করেছে। এখন বাংলাদেশে ফোনটি বাজার মূল্য ২৮৯৯/- টাকায় পাওয়া যাচ্ছে। 
  • Nokia 3310: ১৭ বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে নোকিয়া ৩৩১০ মডেলের এই বাটন ফোনটি। সম্প্রতি নোকিয়া কোম্পানি নতুন আঙ্গিকে এই ফোনটি বাজারে এনেছে। ফোনটির অসাধারণ বিল্ট কোয়ালিটি সকলের নজর কাড়ে। ১২০০ মিলি আম্পিয়ারের ব্যাটারি থাকায় ফোনটি ২২ ঘন্টার উপরে ব্যাকআপ দেবে। এছাড়াও এলইডি ফ্ল্যাশযুক্ত দুই মেগাপিক্সেলের একটি ক্যামেরাও ফোনের পিছন সাইডে রয়েছে। ফোনটি ডুয়াল সিম সাপোর্টেড হলেও ফোরজি বা থ্রিজি সুবিধা আপাতত থাকছে না। বাংলাদেশের ফোনটির বর্তমান বিক্রয় মূল্য ৫৯৯৯/- টাকা। 
  • Nokia 105+: সবচেয়ে কম দামি Nokia 105 এর কিছুটা আপডেট ভার্সন হলো এই নোকিয়া ১০৫ প্লাস। ফোনটি আপডেট করে এখানে কিছুটা বড় ব্যাটারি ব্যবহার করা হয়েছে ফলে ব্যাকআপ বেশি পাবেন।ফোনটিতে আরো যে সকল ফিচার রয়েছে সেগুলো হলো: এক্সট্রা মেমোরি কার্ড স্লট, mp3 প্লেয়ার, এফএম রেডিও, হেডফোন জ্যাক ইত্যাদি। যারা গান বা ওয়াজ শুনতে পছন্দ করেন তারা এই ফোনটি নিতে পারেন। ১.৭৭ ইঞ্চি কালার ডিসপ্লে সমৃদ্ধ এই ফোনটির বর্তমান বাজার মূল্য ২২৫০/- টাকা।

২০২৩ সালে আরও কিছু জনপ্রিয় নোকিয়া বাটন ফোনের দাম

আপনারা ইতোমধ্যে ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত সেই ধারণা পেয়েছেন। এখন আপনাদের সামনে জনপ্রিয় ও সুন্দর ফিচার সমৃদ্ধ আরো কিছু ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত সেটি উল্লেখ করব। 
  • Nokia 215 4G: ফোরজি সেবা পাওয়া যায় এমন কিছু ফেনের মধ্যে নোকিয়ার এই বাটন ফোনটি সবচেয়ে কম দামী। ফোরজি সুবিধা থাকার কারণে ফোনটি দিয়ে একদম ক্লিয়ার ভাবে কথোপকথন করতে পারবেন। ২.৪ ইঞ্চি কালার ডিসপ্লে সমৃদ্ধ ফোনটির আউটলুক ও ডিজাইন অত্যন্ত সুন্দর। এছাড়াও ডুয়াল সিম সুবিধা থাকায় একই সাথে দুটি সিমেই ফোরজি সুবিধা পেয়ে যাবেন। ১১৫০ মিলি এম্পিয়ারের ব্যাটারি থাকায় দীর্ঘ সময় ধরে ব্যাকআপ পাবেন। কালো এবং সায়ন রঙের এই ফোনটি দেশের বাজারে বর্তমান মূল্য ৫৯৯০/- টাকায় পেয়ে যাবেন।
  • Nokia 2660 Flip: সম্প্রতি বাজারে আসা নোকিয়ার এই ফ্লিপ ফোনটি বেশ স্টাইলিশ এবং নানা রকমের ফিচারে ভরপুর। ১.৭৭ ডিসপ্লে সমৃদ্ধ এই ফোনের সামনে ০.৩ মেগাপিক্সেলের একটি ক্যামেরা রয়েছে। তাছাড়াও ফোনে ব্লুটুথ এবং এফএম রেডিও সাপোর্ট করে। ১৪৫০ মিলি আম্পিয়ারের ব্যাটারি থাকায় এটি থেকে বেশ ভালো ব্যাটারি ব্যাকআপ পাবেন। আপনার বাজে যদি একটু বেশি থাকে তবে এই স্টাইলিশ ফোনটি বাংলাদেশী বাজার মূল্যে ৬৯৯০/- টাকায় ক্রয় করতে পারবেন। 
  • Nokia 8210: ক্লাসিক ফোনের ডিজাইনের অনুকরণে এই ফোনটি তৈরি করা হয়েছে। ফোনটিতে ২.৮ ইঞ্চির বিগ ডিসপ্লের সাথে রয়েছে ফোরজি কানেক্টিভিটি। এমপিথ্রি, ব্লুটুথ, ক্যামেরা সহ আরো বেশ কিছু আকর্ষণীয় ফিচার রয়েছে এই ফোনে। 4G সুবিধা থাকায় খুব স্মুথলি কথা বলতে পারবেন এই ফোনটি দিয়ে। ফোনে টর্চ লাইট, মাইক্রো এসডি কার্ড, ১৪৫০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি ইত্যাদি নানান ফিচারের কারণে ফোনটি বেশ ভালো ও উন্নত। বাংলাদেশী মার্কেটে ফোনটির বর্তমান বাজার মূল্য ৬৪৯০/- টাকা।
  • Nokia 105: বর্তমানে নোকিয়া বাটন ফোনের মধ্যে সবচেয়ে কম দামি ফোনের মডেল হলো nokia 105. দেশের যেকোনো শপ বা সার্ভিসিং সেন্টারে খুব সহজে আপনি ফোনটি পেয়ে যাবেন। ১.৭৭ ইঞ্চি ডিসপ্লের পাশাপাশি ফোনটিতে রয়েছে ৮০০ মিলি আম্পিয়ারের ব্যাটারি যা দীর্ঘ সময় সার্ভিস দিবে। ফোনটিতে কিছু বিল্ট ইন গেমসও রয়েছে। বর্তমানে ২০২৩ সালে ফোনটি আপনি মাত্র ১৫০০/- টাকা দিয়ে ক্রয় করতে পারবেন। সুতরাং, আপনারা ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত সে সম্পর্কে সুস্পষ্ট ধারণা পেয়ে গেলেন। 

নোকিয়া বাটন ফোনের মডেল ও দাম ২০২৩

প্রিয় ভিজিটরস, আপনারা ইতোমধ্যে ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত সে সম্পর্কে আইডিয়া পেয়েছেন। এখন আপনাদের সামনে আরো কিছু নোকিয়া বাটন ফোনের মডেলসহ দাম উল্লেখ করব। 
  • নোকিয়া ৮০০০ ফোর জি: ২.৮ ইঞ্চি ডিসপ্লে, ডুয়াল সিম, মেমোরী স্লট, ক্যামেরা ও ইন্টারনেট কানেকশন সমৃদ্ধ এই ফোনটির বর্তমান বাজার মূল্য ৮৯৯৯/- টাকা।
  • নোকিয়া ২২০ ফোর জি: ২.৪ ইঞ্চি ডিসপ্লে, এসডি কার্ড, ও ডুয়াল মিনি সিম কার্ড স্লট সমৃদ্ধ এই ফোনটির দাম ৩৯৯৯/- টাকা। 
  • নোকিয়া ৬৩০০ ফোর জি: ফোরজি সুবিধার পাশাপাশি এখানে রয়েছে ৫১২ এমবির র‌্যাম, হটস্পট, ব্লুটুথ ক্যামেরা ও জিপিএস সুবিধা। 4 gb ইন্টার্নাল স্টোরেজ এবং ২.৪ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধি ফোনটির দাম ৫২৯৯/- টাকা।
  • নোকিয়া ৬৩১০: প্রিমিয়াম কোয়ালিটির ২.৮ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ এই ফোন রয়েছে এসডি কার্ড, ক্যামেরা, mp3, ব্লুটুথ ইত্যাদি। ফোনটির মূল্য ৫৪৯৯/- টাকা।
  • নোকিয়া ২৩০: সামনে ও পিছনে ক্যামেরা সমৃদ্ধ এই ফোনে আপনি বাটন ফোনের সকল আধুনিক সুবিধাই পাবেন। ফোনটির বর্তমান বাজার মূল্য ৫১০০/- টাকা।

শেষে কিছু কথা

প্রিয় বন্ধুরা আমরা চেষ্টা করেছি এই পোস্টটির মাধ্যমে ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত ও তাদের দারুন সকল ফিচার তুলে ধরতে। নোকিয়ার আরো বিভিন্ন মডেলের অসংখ্য বাটন ফোন রয়েছে। তবে এই পোস্টে উল্লিখিত বাটন ফোনগুলো বেশ টেকসই ও জনপ্রিয়। তাই ২০২৩ সালে বাংলাদেশে নোকিয়া বাটন মোবাইলের দাম কত এই তথ্যটি আপনার অন্য বন্ধুদের জানাতে এখনই পোস্টটি শেয়ার করুন ও মোবাইলের দাম সংক্রান্ত আরও আপডেটেড পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গেই থাকুন। @23891

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪